• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার তৃণমূলে খেলোয়াড় বাছাই পর্বের উদ্বোধন

শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার তৃণমূল খেলোয়াড় বাছাই ও ওয়ার্ড ভিত্তিক ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টা চরশেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও শেরপুর সদর উপজেলা পরিষদের নির্বাহি অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, লসমনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাই প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, “আমি নিজেও খেলা প্রেমী মানুষ। খেলা ধুলায় জেলা প্রশাসন থেকে সব ধরনের পৃষ্ঠপোষকতা করা হবে। উপজেলার অন্তর্গত উচ্চ বিদ্যালয় গুলোর মধ্যে যাদের খেলার মাঠ নাই সেই সকল প্রতিষ্ঠানের জন্য মাঠের বন্দোবস্ত করা হবে। ”

পরে ওয়ার্ড ভিত্তিক দল তৈরি করে তাদের মধ্যে প্রতিযোগীতাপূর্ণ খেলার মাধ্যমে খেলোয়ার বাছাই করা হয়।

উপজেলার ১৪টি ইউনিয়নের ১শ ২৬ টি ওয়ার্ড থেকে অনুর্ধ ১৬ খেলোয়ার বাছাই করা হবে। এতে প্রতিটি ইউনিয়নে ২৪ জন করে খেলোয়াড় বাছাই করে এখন থেকে প্রশিক্ষন প্রাপ্ত কোচদের দিয়ে সপ্তাহে অন্তত ২দিন করে প্রশিক্ষন করানো হবে।

উল্লেখ্য, এর আগে শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের অর্থায়নে জাতির পিতার জন্মশতবর্ষ ফুটবল প্রতিযোগিতার সফল আয়োজন করে শেরপুরের ক্রীড়াঙ্গনের ইতিহাস সৃষ্টি করেছে। এবার একেবারে ওয়ার্ড থেকে ফুটবলার বাছাই ও প্রশিক্ষনের আয়োজন করে আরেকটি প্রশংসনীয় উদ্যোগ হাতে নিয়েছে শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা।

শাহরিয়ার শাকির, শেরপুর:


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।