• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ভাসমানদের কোভিড ১৯ টিকাদানে ৮ স্থানে বিশেষ ক্যাম্পেইন

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৮টি জনবহুল স্থানে কোভিড ১৯ টিকাদানে বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। রিক্সা, অটোবাইক, ভ্যানচালক ও ভাসমান জনগোষ্ঠীর টিকা না নেওয়া ব্যক্তিদের স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা প্রদানে এ ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে।

ক্যাম্পেইন ১৫ফেব্রুয়ারি থেকে আগামী ১৭ ফেব্রæয়ারি বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা থেকে বেলা ৩টা পর্যন্ত চলমান থাকবে। এতে সাধারণ জনগণ জন্মনিবন্ধন বা জাতীয় পরিচয়পত্র দিয়ে সিটি কর্পোরেশনের কর্মীদের সহায়তায় রেজিষ্ট্রেশন করে স্পটেই টিকা নিতে পারবেন।

ক্যাম্পেইনের কেন্দ্রসমূহ হলো- শিকারিকান্দা, ঢাকা বাইপাস, শম্ভুগঞ্জ বাজার তিন রাস্তার মোড়, চরপাড়া, রেলস্টেশন চত্বর, সুতিয়াখালী তিন রাস্তার মোড়, আকুয়া বাইপাস মোড় এবং রহমতপুর বাইপাস মোড়।

মঙ্গলবার বেলা ১১টায় মেয়র মোঃ ইকরামুল হক টিটুর পক্ষে রেলস্টেশন চত্বরে ক্যাম্পেইন উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের সচিব রাজীব কুমার সরকার। এ সময় প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইনে টিকা নিতে উদ্বুদ্ধ করতে ইতোমধ্যে ১০ হাজার লিফলেট বিতরণ করা হয়েছে এবং প্রতিটি ওয়ার্ডে মাইকিং চলমান আছে। এছাড়াও, রিকশা, অটোরিকশা ও ভ্যানচালক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে তাদের সহযোগিতা আহবান করা হয়েছে।

মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ প্রসঙ্গে জানান, মাননীয় প্রধানমন্ত্রী টিকা প্রদানের মাধ্যমে সকলের সুরক্ষায় যে লক্ষ্যমাত্রা দিয়েছেন তা অর্জনে আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে লক্ষ্য করে পৃথক ক্যাম্পেইন করা হচ্ছে, যাতে টিকা থেকে কেউ বাদ না পড়ে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।