• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় মামলা তুলে না নেওয়া ও বালু ব্যবসার বিরোধে খুন হয় কুইন

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় চাঞ্চল্যকর তুহিন বাবু ওরফে কুইন হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সোমবার ভোর রাতে শহরের চকসূত্রাপুর এলাকা থেকে আলাল শেখ (৪২) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও এজাহার সূত্রে বালু ব্যবসার বিরোধ এবং কুইনের করা হত্যা চেষ্টা মামলা তুলে নেওয়ার জন্যেই এই খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গ্রেফতার হওয়া আলাল হত্যা মামলায় তিন নম্বর অভিযুক্ত যিনি শহরের চকসুত্রাপুর এলাকার মৃত মেরু শেখের ছেলে। মাংস ব্যবসায়ী আলাল ফতেহ আলী কাঁচাবাজার মালিক সমিতির সাধারণ সম্পাদক মর্মে জানা গেছে। এর আগে রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে নিহত তুহিনের বাবা শহিদুর রহমান বাদী হয়ে সদর থানায় ৮ জনের নাম উল্লেখ করে এবং আরো ৭ থেকে ৮ জনকে অজ্ঞাত হিসেবে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি তুহিনকে ওয়াজ মাহফিলে মারপিট ও ছুরিকাঘাতে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় পরের দিন সদর থানায় তুহিনের মামা আরাফাত, মিন্নু, স্বাধীন ও সজীবের নাম উল্লেখ করে হত্যা চেষ্টার মামলা করে। যা এখনও আদালতে বিচারাধীন। পরে মামলা তুলে নিতে কুইনকে নানা সময় আসামীরা চাপ প্রয়োগ সহ খুন করার হুমকি প্রদান করে আসছিল।

এরপর গত শনিবার ১২ ফেব্রুয়ারি রাতে শহরের নিশিন্দারা পূর্ব খাঁ পাড়া এলাকায় ইউক্যালেকটাস বাগানে পিকনিকের আয়োজন করে কুইন ও তার বন্ধুরা। সেখানে একদল দুবৃর্ত্তরা তুহিনকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে তার মামা আব্দুর রহিম (৩২) ও প্রতিবেশি ঝন্টু (২৫) নামে আরও দুই ব্যক্তি ব্যক্তি আহত হয়। তারা বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ প্রসঙ্গে ডিবি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর সাইহান ওলিউল্লাহ জানান, মামলাটি রেকর্ড হওয়ার পরেই জেলা পুলিশ সুপার তা ডিবিতে হস্তান্তর করেন। গ্রেফতার হওয়া আলাল এজাহারের ৩ নং অভিযুক্ত এবং সে পূর্বের একাধিক হত্যা মামলার আসামী। জিজ্ঞাসাবাদের জন্যে আদালতের আলালের ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তার ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিবির ওসি সাইহান আরো জানান, হত্যার সাথে যুক্ত কাউকেই ছাড় দেয়া হবেনা। বাকী আসামীদের গ্রেফতারেও অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।