• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সৈয়দপুরে ভালোবাসা দিবসে অসহায় পরিবারের বাসায় টিউওয়েল স্থাপন

মিজানুর রহমান মিলন সৈয়দপুর থেকে :
প্রাত্যিহিক কাজের জন্য কস্ট করে সাইদা (৫৫), মর্জিনাকে (৫৭) সহ তাদের পরিবারের কাউকে যেতে হবে না পুকুর পাড়ে, পানির জন্য ঘুরতে হবে না অন্যের বাড়ি বাড়ি। ভালোবাসা দিবসে তাদের ভাঙ্গা বাড়িতে ভালোবাসার টিউবওয়েল স্থাপন করেছে নীলফামারীর সৈয়দপুরের জনপ্রিয় ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বিশ্ব ভালোবাসা দিবসে ফুল, গিফট আদান প্রদানের নিয়মকে বিসর্জন দিয়ে অসহায় পরিবারের বাসায় টিউবওয়েল স্থাপনের মাধ্যমে সংগঠনটি উদযাপন করেছে এক ব্যতিক্রমধর্মী ভালোবাসা দিবস।

আজ সোমবার সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর তালতলা পাড়ায় পানির জন্য অন্যের দুয়ারে ঘোরা অসহায় ওই বৃদ্ধার ভাঙ্গা বাড়িতে সংগঠনের সদস্যরা স্থাপন করে ভালোবাসার টিউবওয়েল। টিউবওয়েল পেয়ে বৃদ্ধা মর্জিনা বলেন,পানির সমস্যা নিয়েই ভাঙ্গা বাড়িতে পরিবার নিয়ে অনেক কষ্টে ছিলাম। অন্যের বাড়ি থেকে পানি আনতে হতো। এজন্য ওইসব বাড়ির লোকজনের কথাও শুনতে হতো। এছাড়া গোসলের পানির জন্য পুকুরে যেতে হতো। সেখানেও থাকতো মানুষের ভীড়। ফলে পানি নিতে বসে থাকতে হতো দীর্ঘ সময়। সবমিলিয়ে পানির জন্য কস্টে কাটছিল তাদের দিন। এখন আর মানুষের বাসায় পানির জন্য যেতে হবে না। যারা আমার মত অসহায় পরিবারের বাড়িতে টিউব ওয়েল স্থাপন করেছে আল্লাহ তাদের সুখে রাখুক। অসহায় মানুষের সেবায় তাদের জন্য সারাজীবন দোয়া করে যাব।

স্বেচ্ছাসেবী সংগঠণ আমাদের প্রিয় সৈয়দপুরের প্রতিষ্ঠাতা এসরার আনসারী জানান, ভালোবাসা দিবসে আমাদের কি করা উচিত তা সকলকে জানাতেই ওই অসহায় বৃদ্ধার বাড়িতে টিউবওয়েল স্থাপন করা হয়েছে। আর্তমানবতার সেবায় ‘আমাদের প্রিয় সৈয়দপুর’র কার্যক্রম আরও বাড়ানো হবে বলে জানান তিনি।

টিউবয়েল স্থাপন উপলক্ষে সংগঠনের পক্ষে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওশাদ আনসারী, সামিউল আলিম,অনলি রাজা, সোহেল রানা, জয়, শাহজাদা, শাহবাজ, সাকিব, শাহিদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।