• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপু‌রে দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

শেরপুর পৌর শহরের বাগরাকসা মহল্লার এলজিইডি অফিস সংলগ্ন এলাকায় দুই সন্তানের জননী ফা‌তেমা আক্তারের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ দুপু‌রে ওই নারীর মরদেহ উদ্ধার ক‌রে পুলিশ।

পুলিশ জানায়, মৃত ফাতেমা আক্তার তার বাবার বাড়ি নালিতাবাড়ি পৌরসভার ছিটপাড়া এলাকা থেকে তার স্বামী রফিকুল ইসলামের সাথে দেখা করার জন্য দুই সন্তানসহ সপ্তাহ খানেক আগে তার ফুফাতো বোন রুপালী আক্তারের ভাড়া বাসায় উঠেন। দুই দিন আগে তার স্বামী নগদ টাকা ও বাচ্চাদের পোশাক ক্রয় করে দেন। কিন্তু গতরাতে তার রহস্যজনক মৃত‌্যু হয়।

আজ দুপু‌রে তার মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার প্রকৃত রহস্য উদঘাটন হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।