• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

চকরিয়ায় পাঁচ ভাই নিহতের ঘটনায় ট্রাকচালক আটক

কক্সবাজারের চকরিয়ার ট্রাকচাপায় পাঁচ ভাই নিহতের ঘটনায় ট্রাকটির চালককে আটক করেছে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পক্ষ থেকে শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে ট্রাকচালককে আটকের কথা জানানো হয়।

র‌্যাব জানায়, ট্রাকচালক সাহিদুল ইসলাম ওরফে সাইফুলকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

এ বিষয়ে আজ শনিবার বেলা ১২টার দিকে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

গত মঙ্গলবার ভোর ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় সদ্যপ্রয়াত সুরেশ চন্দ্রের শ্রাদ্ধকর্ম সম্পন্নকালে ট্রাকচাপায় পাঁচ ছেলে ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত হন সুরেশ চন্দ্রের আরও দুই ছেলে ও এক মেয়ে। আহতদের মধ্যে রক্তিম শীল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে আছেন। নিহতদের বোন হীরা শীল মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার একটি পা কেটে ফেলা হয়েছে।

দুর্ঘটনার সময় নিহতদের ছোট বোন সাংবাদিক খগেশ চন্দ্রের স্ত্রী মুন্নি শীল ভাগ্যক্রমে বেঁচে যান। তিনি দাবি করেন, ট্রাক চাপা দেওয়ার পর পুনরায় এসে চাপা না দিলে তাদের পরিবারে এমন ভয়াবহ বিপর্যয় ঘটতো না।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।