• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের বিষয়ে প্রকাশিত খবরের প্রতিবাদ


৩০ জানুয়ারী-২০২২ তারিখে অনলাইন নিউজ পোর্টাল চারুবার্তা.কম ও সাপ্তাহিক নতুনযুগ পত্রিকায় ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ শীর্ষক খবরের প্রতিবাদ করেছেন শ্রীবরদী উপজেলার ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: আব্দুর রহিম।
প্রতিবাদ লিপিতে তিনি দাবী করেন, ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে কোন প্রকার অনিয়ম ও গোপনীয়তার আশ্রয় গ্রহণ করা হয়নি। বরং স্থানীয় শেরপুর-৩ আসনের সংসদ সদস্য মহোদয়ের পরামর্শে এবং প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সকল প্রতিনিধিদের সর্বসম্মত মতামতের প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়নের স্বার্থে গত ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর এবং শ্রীবরদী পৌরসভার সম্মানিত মেয়র মহোদয়কে এডহক কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে। চলতি বছর ২৪ জানুয়ারী থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ঘোষনা মোতাবেক করোনাকালীন পরিস্থিতিতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের পূর্নাঙ্গ বা পরবর্তি কমিটি গঠনের কার্যক্রম স্থগিত থাকায় ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের ক্ষেত্রেও সেটাই অনুসরণ করা হচ্ছে।
তদুপরি উক্ত বিষয়কে কেন্দ্র করে স্থানীয় একটি অশুভমহল অপতৎপড়তার অংশ হিসেবে প্রকাশিত খবরে বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করেছে। কেবল তাই নয়, জনতার হাতে আমার একাধিকবার পিটুনি খাওয়ার তথ্যও সর্বৈব মিথ্যা ও মানহানিকর।
এছাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এক ছাত্র অভিভাবকের বক্তব্যও সাজানো। কারণ আমাদের জানামতে, তারা কথিত মতে কোন অভিযোগ বা বক্তব্য করেননি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।