• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে দেড় কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেনঃ
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দেড় কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন। ১৯ ফেব্রুয়ারী বুধবার বিকালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত বিসিজি পাথরঘাটার স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট এইচ. এম এম হারুন অর রশিদ জানান, কোস্টগার্ডের একটি টহলদল বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা বিশখালী নদীর কালমেঘা ব্লক সংলগ্ন এলাকা থেকে মোঃ শাহিন (৩৫) কে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীকে জব্দকৃত গাঁজাসহ পাথরঘাটা থানায় হন্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, কোস্টগার্ড দক্ষিণ জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।