• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন

ময়মনসিংহে মাদক মামলায় পলাতক দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিশেষ দায়রা জজ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন- গাজীপুরের জয়দেবপুর রোদ্রপুরের মৃত আবদুর রশিদ খানের ছেলে আবু তাহের (৪০) ও শ্রীপুর বেওয়াসড়া গ্রামের মৃত কছুর উদ্দিনের ছেলে মো. রুকন (২৭)। বুধবার (৯ ফেব্রুয়াারি) দুপুরে ময়মনসিংহ বিশেষ দায়রা জজ সাবেরা সুলতানা খানম এ দণ্ডাদেশ দেন।

মামলার বিবরণে জানা গেছে, পুলিশের মাদকদ্রব্য উদ্ধার অভিযান চলাকালে ২০১৮ সালের ২৬ মার্চ সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে মাদক কেনাবেচার গোপন সংবাদ পায় পুলিশ। ওই সংবাদের ভিত্তিতে সত্যতা যাচাইয়ের জন্য পুলিশ সেখানে পৌঁছালে দুই মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের ধরে ফেলে। এ সময় দেহ তল্লাশী করে আবু তাহেরের কাছ থেকে সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৫১ গ্রাম ও মো. রুকনের কাছ থেকে ৪৮ গ্রাম হেরোইন উদ্ধার করে। পরে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইজনকে আসামি করে মামলা করা হয়।

মামলাটিতে সাতজন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে বুধবার এ দণ্ডাআদেশ দেন আদালত। আদালতে সরকারি পক্ষে আইনজীবী শেখ আবুল হাসেম ও আসামি পক্ষে স্টেট ডিফেন্স আইনজীবী বেগম রেহানা আক্তার মামলাটি পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।