• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় সরকারী কর্মচারী কল্যাণ সমিতি’র পুর্ণাঙ্গ কমিটি গঠন

শেরপুরের নকলায় সরকারী কর্মচারী কল্যাণ সমিতি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারী) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের স্বাক্ষরিত ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির অনুমোদনের তালিকা প্রকাশ করা হয়।

উপজেলা পরিষদের সিএ আইনুন নাঈম পানেলকে সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা সহকারি (ইউএফপিএ) মো. দিদারুল আল আমিন (দিদার)কে সাধারণ সম্পাদক হিসেবে গত ৩০ জানুয়ারী রোববার) পরিষদ হলরুমে কন্ঠ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়।

সরকারী কর্মচারী কল্যাণ সমিতি’র কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মো. সেলিম মিয়া, সহসভাপতি (১) সরকার মো. আবু রায়হান, সহসভাপতি (২) মো. রাজিব মিয়া, সহসভাপতি (৩) মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (১) মো. হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মো. আ: হালিম, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল আহসান, দপ্তর সম্পাদক মো, ফারুক হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, অর্থ বিষয়ক সম্পাদক মো. আক্তারুজ্জামান, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনিছুর রহমান, সহসাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আশরাফুল আলম, প্রচার সম্পাদক নাজমুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা লুৎফুন নাহার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা কাকলী চক্রবর্তী, কার্যকরী সদস্য মো. জহিরুল ইসলাম, এসএম মোফাখখারুল ইসলাম, মো. আ: জব্বার খান, রুশেদা ইয়াসমীন, মো. আসাদুজ্জামান ও জহুরা খাতুন।

জানা যায়, ২০১৪ সালের নকলা উপজেলা সরকারি কর্মচারী কল্যাণ সমিতির আহবায় কমিটির বিলুপ্ত করে এই নতুন কমিটি ঘোষনা করা হয়। উপজেলার ৩১টি দপ্তরের কর্মচারীদের সমন্বয়ে গঠিত হলো এই পূর্নাঙ্গ কমিটি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।