• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ১০০৩ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

মনির হোসেনঃ
গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদীতে অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে ১০০৩ পিস ইয়াবাসহ একজন মাদককারবারিকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন। শনিবার (৫ ফেব্রুয়ারি) ভোররাত ৪ টার দিকে তাকে আটক করা হয়।

৫ ফেব্রুয়ারী শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট এইচ. এম এম হারুন- অর রশিদ।

তিনি বলেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলাধীন বিষখালী নদীতে গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ট্রলার তল্লাশি করে ১০০৩ পিস ইয়াবা ট্যাবলেট,একটি দেশীয় ত্রিসুলসহ একজন মাদক কারবারিকে আটক করা হয়।

আটক মাদককারবারির নাম রুস্তম আলী (৫০)। আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট এবং মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, কোস্টগার্ড দক্ষিণ জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।