• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে আবারো কিশোরী গন ধর্ষণের অভিযোগে থানায় মামলা ॥ আটক-১

শেরপুরের শ্রীবরদী পৌর এলাকাতে এবার ১৪ বছর বয়সী এক কিশোরীকে গন ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

শ্রীবরদী থানার এসআই নুর উদ্দিন ও এসআই নাজমুল আমিনের নেতৃত্বে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মথুরাদী শেকদী মোড় থেকে রাকিবুল হাসান ওরফে হেলাল (২৮) নামে এক অভিযুক্তকে আটক করে। অপর দুই আসামী পলাতক রয়েছে। ধৃত হেলাল মথুরাদী শেকদী মোড় এলাকার মশল উদ্দিন ছেলে। ৪ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে গণমাধ্যকর্মীদের তথ্যগুলো নিশ্চিত করেছে শ্রীবরদী থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারী শনিবার ৮টার দিকে অভিযুক্ত হেলাল ও ছাবেদ আলী ওই কিশোরীকে কৌশলে ডেকে মথুরাদী শেকদী মোড় ভেরুর বাড়ীর পিছনের কলাবাগানে নিয়ে যায়। এসময় তারা ওই কিশোরীকে জোড়পূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর হুমকি দেয়। জানালে তার বাবাকে মেরে ফেলার হুমকি দেয়। এদিকে ঘটনার একদিন পর কিশোরী তার মা’কে বিস্তারিত জানায়।

ভুক্তভোগী কিশোরীর বাবা বলেন, আমি ঢাকায় অটোরিক্সা চালায়। ঘটনার পর দিন আমি গ্রামের বাড়িতে আসি। পরে জানতে পারি আমার মেয়েকে হেলাল ও ছাবেদ আলী জোরপূর্বক ধর্ষণ করেছে। তাই সুষ্ঠ বিচারের জন্য আমি শ্রীবরদী থানায় এসে মামলা দায়ের করি।

শিশুর মা বলেন, আমার মেয়ে গত বছর মাটিয়াকুড়ার একটি মাদ্রাসা থেকে ৫ম শ্রেণি পাশ করে। এরপর আর পড়ালেখা করে নাই শ্রীবরদী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহজাহান কবির বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। আমি জানার পর থানায় অবগত করি এবং ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলি।

এব্যাপারে শ্রীবরদী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আবুল হাসিম শুক্রবার দুপুরে কে বলেন, ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত একজনকে আটক করেছে। অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।