• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফেসবুক লাইভে আত্মহত্যার ফুটেজ ৬ ঘণ্টার মধ্যে সরানোর নির্দেশ

ব্যবসায়ী আবু মহসিন খানের আত্মহত্যার ফেসবুক লাইভ ৬ ঘণ্টার মধ্যে অপসারণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার দুপুরে বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি এসএম মনিরুজ্জামান সমন্বয়ে গঠিত হাইকোর্টের ভার্চু্য়াল বেঞ্চ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে এই নির্দেশ দেন।

এছাড়া সংবাদমাধ্যমেও ফুটেজটি প্রচারে নিষেধাজ্ঞা দেওয়া হয়। এই ব্যাপারে পরবর্তী পদক্ষেপের বিষয়ে আগামী বুধবার হাইকোর্টকে অবগত করতে বলা হয়েছে। এর আগে সুপ্রিম কোর্টের আইনজীবী একেএম ফায়েজ ফেসবুক লাইভে আত্মহত্যার বিষয়টি হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি আদালতকে বলেন, এই লাইভ ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে রাখলে ভাইরাল হবে এবং তাতে পরবর্তী প্রজন্মসহ অনেকে ক্ষতিগ্রস্ত হবে। পরে হাইকোর্টের নির্দেশের বিষয়টি তিনি সাংবাদিকদের জানান।

উল্লেখ্য, বুধবার রাতে ধানমন্ডির ৭ নম্বর সড়কের ২৫ নম্বর বাসার ৫০১ নম্বর ফ্ল্যাটে ব্যবসায়ী আবু মহসীন খান ফেসবুক লাইভে গিয়ে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন। তিনি চিত্রনায়ক রিয়াজের শ্বশুর।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।