• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১, মোটরসাইকেল জব্দ


বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) নিয়মিত মাদকবিরোধী অভিযানে বৃহস্পতিবার রাত সোয়া ৯ টায় শাজাহানপুর উপজেলার বনানী-সাতমাথা সড়ক থেকে মাদকদ্রব্য ৩০ বোতল ফেন্সিডিলসহ আব্দুল মতিন (৪১) নামে এক ব্যক্তি কে গ্রেফতার করা হয়েছে। অভিযানে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে ডিবি।

গ্রেফতারকৃত মতিন বগুড়া সদর উপজেলার জয়পুরপাড়া এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে৷

শুক্রবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ইন্সপেক্টর সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃতর বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।