• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ নগরীতে মাস্ক ক্যাম্পেইন, ৩০ হাজার মাস্ক বিতরণ মেয়র টিটু’র


নিজস্ব প্রতিবেদক, ময়মনসসিংহ :
ময়মনসিংহ নগরীর ১১টি জনবহুল স্থানে সচেতনতামূলক মাস্ক ক্যাম্পেইন পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। বুধবার দুপুরে গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সময় মেয়র স্থানীয় জনসাধারণ এবং মার্কেটে এবং বিভিন্ন স্থানে ৩০ হাজার মাস্ক বিতরণ করেন।

উদ্বোধনকালে মেয়র বলেন, নিজেদের স্বার্থেই সরকারী নির্দেশনা মেনে সবাইকে মাস্ক পরিধান করতে হবে। সচেতনতা বৃদ্ধিতে নিয়মিত মাস্ক ক্যাম্পেইন পরিচালনা করে আসছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। আগামীতে এরকম ক্যাম্পেইন পরিচালনা করা হবে।

মেয়র টিটু আরও বলেন, করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রম ছাড়াও সরকারের নির্দেশনা বাস্তবায়নে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এছড়া সিটি কর্পোরেশনের বিনোদন কেন্দ্র সমূহে মানুষের বিচরণ সীমিত করা হয়েছে। সংক্রমণ রোধে সরকারের সকল নির্দেশনা বাস্তবায়নে প্রস্তুত ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

উদ্বোধনকালে প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

গাঙ্গিনাপাড় ছাড়াও চরপাড়া, মাসকান্দা বাসস্ট্যান্ড, ব্রিজ মোড়, শম্ভুগঞ্জ বাজার, টাউনহল মোড়, নতুন বাজার, রেল স্টেশন মোড়, জিরো পয়েন্ট, ত্রিশাল বাসস্ট্যান্ড এবং বাকৃবি শেষ মোড়েও মাস্ক সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাগণ এ ক্যাম্পেইনে মাস্ক বিতরণ করেন। এ ক্যাম্পেইনের মাধ্যমে ৩০ হাজার মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।