• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ৪ মিশুক রিকশা চালক হত্যাকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসসিংহ :
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ব্যাটারি চালিত মিশুক রিকশা ছিনতাই করার জন্য মোশারফ হোসেন (২৪) নামে এক অটোচালককে হত্যার ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে জেলা গোয়েন্দা শাখা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম) রায়হানুল ইসলাম।

গ্রেফতাররা হলেন- নান্দাইল উপজেলার মো. শাহজাহান সিকদার বাচ্চু মিয়ার ছেলে মো. শাহ জালাল সিকদার (২৫), মো. উজ্জল মন্ডলের ছেলে মো. শান্ত মন্ডল (২০), মৃত আব্দুল বারিকের ছেলে মো. আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫) এবং সোহরাব উদ্দিনের ছেলে মো. মনির উদ্দিন (২৬)। সোমবার (২৪ জানুয়ারি) রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম বলেন, গত বছরের ২ নভেম্বর প্রতিদিনের মতো মোশাররফ হোসেন নিজ বাড়ি থেকে ব্যাটারি চালিত মিশুক রিকশা নিয়ে বের হয়। পরে রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে গ্রেফতার চারজন রোগী নেওয়া লাগবে বলে ৩০০ টাকায় মিশুক রিকশা ভাড়া করে নান্দাইলের নধী হাজীপুর আমের মোরাটি বাজার এলাকায় নিয়ে যায়। সেখানে ছিনতাইকারীরা অটোরিকশাটি রাস্তায় রেখে বাড়ি থেকে রোগী আনতে মোশারফকে জোরাজুরি করে। তখন মোশারফ বিষয়টি বুঝতে পেরে বাড়িতে যেতে রাজি হয়নি।

তিনি আরও বলেন, এক পর্যায়ে চালকের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়। এ সময় স্থানীয়রা এগিয়ে আসতে থাকলে মোশারফকে তারা ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রেখে চাবি মাটিতে পুতে রেখে পালিয়ে যায়।

গ্রেফতাররা হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়ে রায়হানুল ইসলাম আরও বলেন, হত্যাকারীরা মূলত টাকার অভাবে পড়ে মিশুক রিকশা ছিনতাইয়ের পথ বেছে নেয়। চারজনের মধ্যে তিনজনই উচ্চ শিক্ষিত। এর আগে তারা কোনো অপরাধে জড়িত ছিল না।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।