• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত

শোয়াইব রহমানঃ শেরপুরের নকলায় “নকলা উলামা ঐক্য পরিষদ’র” উদ্যোগে ৩য় বার্ষিক হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ টার পর হতে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন মাদরাসার ৮৬ জন প্রতিযোগীর অংশগ্রহণে পৌর শহরের বাসষ্ট্যান্ড নকলা দারুল উলুম মাদরাসায় এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে বিকেলে নকলা ওলামা ঐক্য পরিষদের সভাপতি ও মাসতুরা আশরাফিয়া ক্বাওমি মহিলা মাদরাসার মুহতামিম মাওঃ আঃ জলিল’র সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক ও নকলা দারুল উলুম মাদরাসার মুহতামিম হাফেজ মাওঃ মুফতি আনসারুল্লাহ তারা’র সঞ্চালনায় এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিচারক মন্ডলীর ফলাফলে ৫ পারা, ১০ পারা, ১৫ পারা ও ৩০ পারায় প্রতিটি গ্রুপে বিজয়ী হিসেবে ৫ জনকে নির্বাচিত করে নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের সৌজন্যে তাদের প্রত্যেককে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে নকলা উলামা ঐক্য পরিষদের সহ-সভাপতি হাফেজ আবু সালেহ, কোষাধ্যক্ষ হাফেজ মারুফ হাসান,সহ-দপ্তর সম্পাদক হাফেজ ছায়েদুল ইসলাম ও হাফেজ রফিকুল ইসলাম, বিশিষ্ট ইসলামি সঙ্গীত শিল্পী হাফেজ ক্বারী আতিকুল ইসলামসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, নকলা উলামা ঐক্য পরিষদের অন্যান্য সদস্যসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ ও নকলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ প্রতিযোগীতা অনুষ্ঠানে বিচারক হিসেবে গাজীপুর জামিয়াতুল ওলিজা মাদরাসার হাফেজ মাহবুব, ময়মনসিংহ চায়না মোড়ে অবস্থিত দাওয়াতুল হক্ব মাদরাসার হাফেজ শহিদুল্লাহ ও মুফতি আরিফিন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।