• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জাতীয় জুডো প্রতিযোগিতায় স্বর্ণ পদক পেল কুড়িগ্রামের খালেদুল

সাজেদুল করিম সুজন, কুড়িগ্রাম

জাতীয় জুডো প্রতিযোগিতায় ৫ টি ম্যাচে লড়াই করে ৬৬ কেজী ওজন শ্রেণিতে স্বর্ণপদক জিতলো (বিকেএসপি)বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র কুড়িগ্রামের রাজারহাট উপজেলার কৃতি সন্তান খালেদুল হাসান মিলু(২০)।

বাংলাদেশ জুডো ফেডারেশন আয়োজিত দুই দিনব্যাপী ৩৭ তম জাতীয় জুডো প্রতিযোগিতা শনিবার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শেষ হয়েছে। প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ৪টি শ্রেণীতে স্বর্ণ পদক পেয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪জন ছাত্র।বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানের ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থী খালেদুল হাসান মিলু।

জাতীয় জুডো ফেডারেশনের সভাপতি ফয়জুর রহমানের সভাপতিত্বে শনিবার সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

খালেদুল হাসান মিলু বিকেএসপি থেকে২০১৭সালে ২টি স্বর্ণ পদক ও ২০১৮ সালে জুডো প্রতিযোগিতায় লড়াই দলগতভাবে আরো ২টি স্বর্ণপদক জয় করেছে।২০২০ সালে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে রৌপ্য পদক অর্জন করেন এবং ২০২১ সালে কাতারে জুডো প্রতিযোগিতায় লড়াই করেন তিনি।২০১৯ সালে এশিয়ান প্যাসিভিক জুডো চ্যাম্পিয়ন লীগে দুবাইতে ৪৫টি দেশের মধ্যে রেকর্ড করেন মিলু।

স্বর্ণ পদক বিজয়ী খালেদুল হাসান মিলু রাজারহাট উপজেলার চাকিরপশার তালুক গ্রামের মোহাম্মদ আলীর পুত্র। পরিবারে তিনবোনের ছোট খালেদুল হাসান মিলু ছোট বেলা থেকেই বিভিন্ন ক্রীড়াশৈলীর অধিকারী ছিলেন।

স্বর্ণপদক বিজয়ী রাজারহাট উপজেলার কৃতি সন্তান খালেদুল হাসান মিলু জানান, আমার স্বপ্ন হচ্ছে আমি অলিম্পিক গেমস যেন খেলতে পারি এবং জুডো বিভাগ থেকে অলিম্পিক গেমস হতে বাংলাদেশে সর্বপ্রথম মেডেল নিয়ে আসতে পারি। এজন্য সবার কাছে তার প্রার্থনা। আমার জন্য দোয়া করবেন আমি যেনো জীবনে ভালো কিছু করে এলাকার ও দেশের মুখ উজ্জ্বল করতে পারি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।