• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় নতুন করে আরো ১৪১জনের করোনা শনাক্ত

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় করোনার সংক্রমণ আশঙ্কাজনক হারে বাড়ছে। গত ২৪ ঘন্টায় জেলাতে ৩৭৯টি নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ১৪১জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৩৪ শতাংশ। এর আগেরদিন আক্রান্তের হার ছিল ৪৫ দশমিক ৩৪ শতাংশ। তবে জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি এবং গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯জন।

বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে রবিবার দুপুরে এসব তথ্য জানানো হয়।

জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ১০৬জনের করোনা শনাক্ত হয়েছেন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় শনাক্ত হয়েছেন ২৪জন এবং বাকি ১১জন জিন এক্সপার্ট মেশিনের পরীক্ষায় শনাক্ত হয়েছেন।

নতুন ১৪১জনের মধ্যে বগুড়া সদরের ১১৫জন, শাজাহানপুরে ৮জন, গাবতলী ৪জন, ধুনট ৪জন, দুপচাঁচিয়া ৩জন, শেরপুরে ৩জন, শিবগঞ্জে ২জন এবং বাকি ২জন নন্দীগ্রাম ও আদমদিঘীর বাসিন্দা।

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩২ হাজার ৫২১টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২২হাজার ৬৩৫জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২১ হাজার ২৭৪জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮ জনেই অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৪জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ২৪জন, মোহাম্মদ আলী হাসপাতালে ২২জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৮জন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।