• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি পালিত


শেরপুরের শ্রীবরদী উপজেলাতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী পালিত হয়েছে। ১৯ জানুয়ারি বুধবার দুপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র উদ্যোগে ৫০ বছর পূর্তি উপলক্ষে সোমেশ্বরী সম্মেলন কক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীবরদী এপি’র ম্যানেজার প্রকাশ চাম্বগং এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

শ্রীবরদী এপি’র প্রোগ্রাম অফিসার জন পল স্কু’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, উপজেলা শিক্ষা অফিসার জিয়াউল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ।

এসময় শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবুল হাসিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশের ক্রান্তি লগ্নে ওয়ার্ল্ড ভিশন এ দেশের আর্ত পীড়িত মানুষের জন্য কাজ করেছে এবং অদ্যাবধি কাজ করে যাচ্ছে। ২০০৫ সাল থেকে শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশন হতদরিদ্র শিশুদের নিয়ে কাজ করে আসছে। দেশের উন্নয়নে ওয়ার্ল্ড ভিশন নীরবে কাজ করছে।

উল্লেখ্য, ২০০৫ সাল থেকে শ্রীবরদী উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভায় হতদরিদ্র পরিবারের জীবন যাত্রার মান উন্নয়ন, শিশুদের শিক্ষা, স্বাস্থ্য ও পুষ্টি, শিশু সুরক্ষা সহ বিভিন্ন বিষয় নিয়ে ওয়ার্ল্ড ভিশন সরকারের পাশাপাশি উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে। এসময় উপস্থিত সকলকে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।