• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের খোয়ারপাড়ে ডিবির অভিযানে হেরোইনসহ আটক ১

শেরপুরে সিলিং ফ্যানের ভেতরে অভিনব কায়দায় হেরোইন বহনকালে ১৭ গ্রাম হেরোইনসহ ফজলুল হক (৪৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। ১৮ জানুয়ারি মঙ্গলবার রাতে শহরের খোয়ারপাড় শাপলাচত্বর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ফজলুল শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা গ্রামের মৃত সাজ্জাদ হোসেনের ছেলে। বুধবার দুপুরে মাদক আইনের মামলাসহ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শেরপুর শহরের খোয়ারপাড় শাপলাচত্বর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। ওইসময় জান্নাত ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে শেরপুর-ঝিনাইগাতী সড়কে সিলিং ফ্যানের বডির ভেতরে অভিনব কায়দায় সাদা পলিথিন কাগজে মোড়ানো অবস্থায় ১৭ গ্রাম হেরোইনসহ ফজলুল হককে আটক করে ডিবি পুলিশ।

উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা। ডিবির এসআই আজিজুল হাসানের নেতৃত্বে ওই অভিযানে এএসআই মাহবুব আলম, এএসআই সাইফুল ইসলাম, এএসআই হুমায়ুন কবিরসহ কয়েকজন কনস্টেবল অংশ নেন।

এ ব্যাপারে জেলা ডিবির পরিদর্শক মো. রেজাউল করিম বলেন, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীর দিক-নির্দেশনায় নিয়মিত অবৈধ মাদক উদ্ধার ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানের অংশ হিসেবে ১৭ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ওই ঘটনার তার বিরুদ্ধে সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। শেরপুরকে মাদকমুক্ত করতে এমন অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।