• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সৈয়দপুরে শীতকালীণ জাতীয় স্কুল-মাদ্রাাসা -শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


নীলফামারীর সৈয়দপুরে ৫০তম শীতকালীণ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ গতকাল মঙ্গলবার শুরু হয়েছে। সকালে সৈয়দপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনের মাধ্যমে ওই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ওই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী ও উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো. মাহমুদুল হাসান।

সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সহ- সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আজিজুল বারী বসুনিয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, সৈয়দপুর ক্যান্টনমেন্টে বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কাইয়ুম শেখ, শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী রফিকুল ইসলাম, কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ্,বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক প্রামানিক, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বুসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকগন।

গতকাল মঙ্গলবার ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ক্রিকেট ও ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া প্রতিযোগিতায় ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন, বাস্কেটবল, টেবিল টেনিস একক ও দ্বৈত এবং সাইকিং ছাড়াও অ্যাথলেটিকস্’র ৪০টি ইভেন্ট রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।