• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

চাকুরী রাজস্ব করণ ও বকেয়া বেতনরে দাবিতে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকদের মানববন্ধন


সাঈদ আহাম্মেদ সাবাব :
শেরপুর পলিটেকনিক্যাল ইনস্টিটিউট এর সমাপ্ত স্টেপ প্রকল্প হতে রাজস্ব খাতে প্রক্রিয়াধীন ”শিক্ষক বৃন্দের চাকুরী মাননীয় প্রধানন্ত্রীর নিদের্শনায় আলােকে দ্রুত রাজস্ব করণ ও দীর্ঘ ১৮ মাসের বকেয়া বেতনের দাবিতে মানবন্ধন করেছে শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের শহীদ মিনারে ১২-১টা পর্যন্ত মানবন্ধন করেছে ইনস্টিটিউটের শিক্ষকরা।

মানবন্ধনে উপস্থিত ছিলেন প্রধানন্ত্রীর অনুশাসন বাস্তবায়ন কমিটির কেন্দ্রীয় সদস্য ও অত্র ইনস্টিটিউটের ইনস্ট্রাক্টর প্রকৌশলী দীপক কুমার দাস, বাংলাদেশ পলিটেকনিক টিচার ফেডারেশন এর শেরপুর পলিটেকনিক শাখার সভাপতি ও ইনস্টিটিউটের জুনিয়র ইনস্ট্রাক্টর প্রকৌশলী মো: জাহিদুল ইসলামসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

মানববন্ধনে শিক্ষকদের সাথে একাত্বতা প্রকাশ করেন ইনস্টিটিউটের সকল ছাত্রছাত্রীবৃন্দ। এসময় শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র-ছাত্রীর পক্ষে থেকে বক্তব্য রাখেন ইনস্টিটিউটের ছাত্রলীগের সভাপতি মো: হাসানুর রহমান ।

মানববন্ধনে শিক্ষেকগণ তাদের বকেয়া বেতন ও প্রধানন্ত্রীর নিদের্শনার আলোকে চাকুরি দ্রুত রাজস্ব করনের দাবী জানান এবং এ বিষয়ে প্রধানন্ত্রীর সু-দৃষ্টি ও হন্তক্ষেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।