• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে ১৩ মার্চ স্বাধীনতার পতাকা উত্তোলন দিবসের অনুষ্ঠান স্থগিত

তানভীর আহমেদ হীরা :

জামালপুরে ১৩ মার্চ প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস উপলক্ষে  সংগঠনটি সকল আয়োজন স্থগিত করা হয়েছে ।

শুক্রবার সকালে পাবলিক লাইব্রেরীর মিললায়নে ১৩মার্চ জামালপুরের পতাকা উত্তোলন দিবস উদ্যাপন পর্ষদের আয়োজনে  এক  সংবাদ সম্মেলনে সংগঠনের আহবায়ক আমির উদ্দিন বলেন ১৩ মার্চ ১৯৭১ সালে জামালপুর শহরে গৌরীপুর কাচারী মাঠে তৎকালীন ছাত্রসংগ্রামের নেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মতিন মিয়া (হিরু)। ছাত্রজনতার এক সমাবেশে প্রথম  স্বাধীনতার পতাকা উত্তোলন করেন । সেই ধারাবাহিকতায়  এবারো  নানা কর্মসুচির মধ্য দিয়ে দিবসটি পালনে কর্মসুচি ছিল । কিন্তু  বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি ও সাম্প্রতিককালে বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনা বিবেচনা নিয়ে ১৩ মার্চ২০২০ এর পুর্বনির্ধারিত শিশুকিশোর চিত্রাঙ্কন ও সাধারনজ্ঞাণ প্রতিযোগিতা ,র‌্যালী এবং আলোচনাসভা  দিনব্যাপী এই সকল আয়োজন স্থগিত করা হলো ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১৩মার্চ জামালপুর পতাকা উত্তোলন দিবস উদ্যাপন পর্ষদের সদস্য সচিব কবি ও সাংবাদিক সাযাযদ আনসারী, মো: আব্দুল খালেক , মো: মোস্তাইন সাংবাদিক  জাহাঙ্গীর সেলিম প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।