• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে প্রতিপক্ষের হামলায় যুবক খুন : আহত-৩

শেরপুর সদরের ভাতশালা নামাপাড়ায় প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে ২১ আগষ্ট রাতে প্রতিপক্ষের হামলায় সাজ্জাদ (২৮) নামের এক যুবক খুন হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহত তিনজনকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাজ্জাদ হোসেন শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের নামা পাড়ার শামসুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নামা পাড়ার জনৈক আবু রায়হানের কন্যা দুই দিন আগে নিখোঁজ হয়। পরে তাকে ২১ আগষ্ট ঢাকা থেকে বাড়ি নিয়ে আসে পরিবারের লোকজন। এঘটনায় প্রতিবেশী দুই সন্তানের জনক সাজ্জাদ হোসেনকে দায়ি করে। পরে আজ ২১ আগষ্ট রাত দশটার দিকে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আবু রায়হান ও তার লোকজন সাজ্জাদের বাড়িতে হামলা করে কুপিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় বাধা দিতে আসলে সাজ্জাদকে কুপিয়ে খুন করে। এসময় তার মামা মুক্তার আলীসহ তিনজন আহত হয়। আহত মুক্তার আলী, তার ছেলে মামুন ও শামীমকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাজ্জাদ হোসেন ছোট থেকেই তার মায়ের সাথে নানা কছিম উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছিলো।

এব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গির আলম জানান, আমরা লাশ উদ্ধার করেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।