• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হায়েনা আওয়ামী সরকার আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখে-শামীম তালুকদার

জনগন আর আওয়ামীলীগের মতো দানবীয় সরকার দেখতে চায়না। আমাদের দানবীয় আচরণ নয় মানবিক আচরণ করতে হবে। দেশ সংস্কারে উপদেষ্টা বৃন্দ নিরলস ভাবে কাজ করছে। দেশকে ধংসস্তÍুপ থেকে উদ্ধার করতে আমাদের এক যোগে কাজ করতে হবে। আমরা মেধা ও শ্রমদিয়ে একটি সুন্দর গড়ে তুলতে পারি।

সুসৃঙ্খল বাংলাদেশ গড়তে এদেশের ছাত্রসমাজ রাজনৈতিক দল আন্দোলন সংগ্রাম করে, যার কারনে স্বৈরাচারী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়। আবার হায়েনা পতিত আওয়ামী সরকার আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখে বলে সতর্ক করেছেন জেলা বিএনপির সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম। শামীম তালুকদার আরও বলেন, স্বাধীনতা সংগ্রামের যে আকঙ্খা নিয়ে বীর মুক্তিযোদ্ধারা বিজয় অর্জন করেছে তা বাস্তবায়ন করে দেশ গঠনে আত্মনিয়োগ করতে হবে।

বুধবার (২১ আগষ্ট) বিএনপি সাবেক মহাসচিব এবং সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মরহুম ব্যারিষ্টার আব্দুস সালাম তালুকদারের স্মরণ সভায় তিনি এ কথা বলেন। উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম। উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আজিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক ও সাবেক পৌর মেয়র ফয়েজুল কবীর তালুকদার শাহীন।

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান মিলনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যান অধ্যাপক আঃ আওয়াল, জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, উপজেলা বিএনপির সদস্য খায়রুল আলম শ্যামল, পৌর বিএনপির সদস্য সচিব আশরাফ ফকির, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম ছাইদুল হাসান শিপন, পোগলদিঘা ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ ফকির, উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম বিদ্যুৎ, সদস্য সচিব মাসুদ রানা চপল প্রমূখ। স্মরণসভায় উপজেলা বিএনপি ও এর অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।