• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ব্যারিষ্টার আব্দুস সালাম তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

যথাযোগ্য মর্যাদায় বিএনপি সাবেক মহাসচিব এবং সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মরহুম ব্যারিষ্টার আব্দুস সালাম তালুকদারের ২৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (২০ আগষ্ট) এ উপলক্ষ্যে সরিষাবাড়ী উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমুহ দুই দিনব্যাপী কর্মসূচীর ১ম দিন পালন করে।

সকাল থেকেই বিএনপির নেতাকর্মীরা কালো ব্যাজ ধারন, দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করে। সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল শোক র‌্যালী নিয়ে তালুকদার বাড়ীর পারিবারিক কবরস্থানে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ, কবর জিয়ারত ও ফাতেহা পাঠ ও মোনাজাতে শরিক হয়।

দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম, উপজেলা যুবদলের আহবায়ক ও সাবেক পৌর মেয়র ফয়েজুল কবীর তালুকদার শাহীন। কর্মসূচীতে উপজেলা বিএনপি ও এর অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশনেন।

১৯৯৯ সালের ২০ আগষ্ট গুরুতর অসুস্থ্য আব্দুস সালাম তালুকদারকে উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।