• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিষ প্রয়োগ করা ২৫০ কেজি চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড

মনির হোসেন, মোংলা: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিষ প্রয়োগ করা ২৫০ কেজি চাকা চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। সুন্দরবন সংলগ্ন দাকোপের সুতারখালি হ্যাচারী ঘাট থেকে জব্দ করা হয় জনস্বাস্থ্যর জন্য হুমকি এ চিংড়িমাছ। ১৮ আগস্ট রবিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন।

তিনি বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন নলিয়ানের একটি আভিযানিক দল ১৮ আগস্ট রবিবার দুপুর ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে দাকোপ উপজেলার সুতারখালি হ্যাচারিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে একটি যাত্রীবাহী ট্রলারে তল্লাশি করে ২৫০ কেজি বিষ প্রয়োগ করা চিংড়ি মাছ জব্দ করা হয়। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড সদস্যরা। পরবর্তীতে বিষ প্রয়োগ করা চাকা চিংড়ি দাকোপ উপজেলা মৎস্য অফিসের প্রতিনিধির উপস্থিতিতে মাটি চাপা দিয়ে ধ্বংস করা হয়।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মুুনতাসির ইবনে মহসীন আরো বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বন্যপ্রাণী রক্ষার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।