• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু, আহত দুই

শেরপুরের নালিতাবাড়ীতে অভারটেক করে আসা দ্রুতগতির ট্রাক চাপায় মারা গেছেন মোয়াজ্জেম হোসেন নামে এক মোটরসাইকেল চালক। আহত হয়েছে শামীম ও জাহিদ নামে আরও দুই আরোহী। শুক্রবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের অদূরে নয়ানিকান্দা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা শেরপুরের চরজঙ্গলদী গ্রামের বাসিন্দা।

সূত্র জানায়, শেরপুরের চর জঙ্গলদী এলাকার তিন বন্ধু মোয়াজ্জেম, শামীম ও জাহিদ মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী আসছিল। পথিমধ্যে বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের নয়ানিকান্দা বাইপাস এলাকায় আসা মাত্র বিপরীত দিক থেকে একটি ট্রাক তাদের অতিক্রম করছিল।

একই সময় আরও একটি বিপরীতগামী ট্রাক অন্য ট্রাকটিকে অভার ট্রেকিং করে আসতে চাইলে মোটরসাইকেলের সামনাসামনি চলে আসে। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণের চেষ্টা করা হলেও সামনে একটি হাঁস পড়ে যায়। হাঁসটিকে বাঁচাতে আকস্মিক মোটরসাইকেলের ব্রেক কষলে বিপরীত দিক থেকে আসা ট্রাক তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক মোয়াজ্জেম ঘটনাস্থলেই প্রাণ হারায়। গুরুতর আহত হয় শামীম ও জাহিদ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আহতদের শেরপুর সদর হাসপাতাল এবং নিহতকে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে যায়। নিহত মোয়াজ্জেম চর জঙ্গলদী গ্রামের ছামাতুল্লাহর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া জানান, ঘাতক ট্রাকটি সনাক্ত করা সম্ভব হয়নি। নিহতের স্বজনরা এলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।