• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আতঙ্কিত নাগরিকদের নিরাপত্তা ও স্বস্থি ফেরাতে সরিষাবাড়ী উপজেলা বিএনপির মিছিল সম্প্রীতি সভা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা আতঙ্কিত নাগরিকদের মধ্যে নিরাপত্তা ও স্বস্থি ফেরাতে মিছিল ও সম্প্রীতি সভা করেছে। মঙ্গলবার (১৩ আগষ্ট) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. তারেক রহমানের নির্দেশনায় এ কর্মসূচী পালন করা হয়।

উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে জামালপুর জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমএর নেতৃত্বে একটি বিরাট মিছিল পৌরসভা, হাসপাতাল রোড, মুক্তিযোদ্ধা সংসদ, রেলওয়ে ষ্টেশন রোড হয়ে মডেল মসজিদের সামনে সম্প্রীতি সমাবেশ করে।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আজিম উদ্দিন আহমেদএর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, পোগলদিঘা ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ ফকির, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম ছাইদুল হাসান শিপন, উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম বিদ্যুৎ, সদস্য সচিব মাসুদ রানা চপল প্রমূখ।

মিছিলে উপজেলা বিএনপিও এর অঙ্গ ও সহযোগী সংগঠন ও সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিরা অংশনেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।