• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিএনপি কখনোই সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেন না- এমরান সালেহ প্রিন্স

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, স্বৈরাচারের পতন হওয়ার পর ঘাপটি মেরে থাকা আওয়ামীলীগ পেনিক সৃষ্টির জন্য দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের মন্দির, দোকানপাট ও বাসা বাড়িতে হামলা চালাচ্ছে। সেই সাথে এর দায় বিএনপির উপর চাপিয়ে দেওয়ার পায়তারা করছে।

বিএনপি কখনোই সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেন না। আমরা মনে করি, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। আমরা ইতিমধ্যে পুরো দেশে বিএনপি নেতাকর্মীদের দিয়ে হিন্দু ধর্মীয় সম্প্রদায়ের মানুষের মন্দির বাসাবাড়ি ও দোকানপাট রক্ষার জন্য পাহারা বসিয়েছি। আন্দোলনের ফাঁকে দুর্বৃত্তরা ঢুকে নানা অপরাধ করেছে। রাস্ট্রে দ্রুত শৃংখলা ফিরাতে প্রশাসন সাজিয়ে অপরাধিদের ধরে আইনের আওতায় আনা এখন সময়ের দাবী। কদিন দেশে সরকার না থাকায় এসব দুবৃত্তরা ঘটিয়েছে। অপরাধের সাথে বিএনপির কেউ জড়িয়ে পড়লে চিরতরে বহিস্কার করা হবে।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরো বলেন, বর্তমান ইউনুস সরকারের প্রতি আমাদের ও দেশবাসির পূর্ণ আস্থা, সমর্থন ও ভালোবাসা রয়েছে। তাদেরকে আমরা স্বাগত জানিয়েছি, শুভেচ্ছা জানিয়েছি। জনগণের যে সেন্টিমেন্ট, সেই সেন্টিমেন্টকে ধারণ করে এই অন্তর্বর্তীকালীন সরকার আওয়ামীলীগের রেখে যাওয়া জঞ্জাল পরিষ্কার করে অচিরই গনতান্ত্রিক ধারায় দেশ ফিরবে। নির্বাচনের মধ্য দিয়ে জনগণ তার প্রতিনিধি খুঁজে পাবে এবং সেই জনপ্রতিনিধিত্বশীল সরকার রাষ্ট্র ক্ষমতা এসে আওয়ামী লীগের যে রাষ্ট্র ব্যবস্থাকে ভেঙে ফেলেছে, সেই ভেঙে ফেলা রাষ্ট্রকে মেরামত করে জনগণকে সুখী সমৃদ্ধশালী ও শোষণমুক্ত সমাজ উপহার দিবে। তিনি ১০ আগস্ট শনিবার বিকেলে বৈষম্য বিরোধী আন্দোলনে হতাহতদের পরিবার এবং হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে গিয়ে এসব কথা বলেন। এ সময় জেলা বিএনপির পক্ষ থেকে আন্দোলনে আহত নেতাকর্মী, শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

প্রথমে তিনি বৈষম্য বিরোধী আন্দোলনে শেরপুরের প্রথম শহীদ সদর উপজেলার চৈতনখিলা গ্রামের মাহবুব আলমের পরিবারের সাথে দেখা করেন এবং সমবেদনা জানান। পরে মাহবুব এর কবর জিয়ারত শেষে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের খোঁজখবর নেন।

এরপর সন্ধ্যায় শেরপুর জেলা বিএনপি কার্যালয়ে এক কর্মী সমাবেশে যোগ দেন। সেখানেও আন্দোলনে আহত বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মীকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় তার সাথে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হযরত আলী, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আউয়াল চৌধুরী, শফিকুল ইসলাম মাসুদ, মামুনুর রশিদ পলাশ, ফজলুল হক তারা, এস এম শহিদুল ইসলাম, আক্রামুজ্জামান রাহাত, আবু রায়হান রুপন, রমজান আলী, কামরুল হাসান, নিয়ামুল হাসান আনন্দসহ বিএনপি এবং বিভিন্ন অঙ্গ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।