• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

“ভরবো মাছে মোদের দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহীত কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মৎস্য অফিসার সাইফুর রহমান গণমাধ্যম কর্মীদের সাথে এ মতবিনিময় করেন। তিনি বলেন, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ৩০ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত বিভিন্ন কর্মসুচি গ্রহণ করা হয়েছে। কর্মসুচিগুলো হচ্ছে মাইকিংয়ের মাধ্যমে প্রচার, রেলি, আলোচনা সভা, স্থানীয় পর্যায়ে সফল মৎস্য চাষিদের পুরস্কার প্রদান, গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠানের জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ করা হবে এবং মৎস্য সেক্টরে সরকারের সাফল্য ও অগ্রগতি নিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শণ করা হবে।

এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক রেজাউল করিম বকুল, এজেএম আহছানুজ্জামান ফিরোজ, রমেশ সরকার, তাসলিম কবির বাবু, ফরিদ আহমেদ রুবেল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।