• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে শোক র‌্যালী ও দোয়া মাহফিল

শেরপুরে কোটা আন্দোলন এবং জামায়াত-বিএনপির সহিংশতায় নিহতদের স্মরণে শোক র‌্যালী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । শেরপুর জেলা আওয়ামীলীগ এ শোক র‌্যালী ও দোয়া মাহফিলের আয়োজন করে।

শেরপুর নিউমার্কেট থেকে র‌্যালিটি বের করে শহর প্রদক্ষিনশেষে নিউমার্কেট পায়ড়া চত্বরে এসে শেষ হয় এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ছানুয়ার হোসেন ছানু, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।