• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গোলাম সাকলায়েনকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে: আইজিপি

পরীমনির সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগ প্রমাণিত হওয়ায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের এডিসি গোলাম সাকলায়েনকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। বুধবার (২৬ জুন) বিকেলে খুলনা পুলিশ লাইনসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এই তথ্য জানান।

আইজিপি বলেন, পুলিশ কর্মকর্তাদের সম্পদের ব্যাপারে অনুসন্ধান চলছে। এ বিষয়ে গণমাধ্যমে সাম্প্রতিক সময়ে প্রকাশিত প্রতিবেদনের ব্যাপারে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন ও গণমাধ্যমকর্মীদের সাথে বৈঠক হয়েছে।

বিষয়টি আলোচনার মাধ্যমে নিষ্পত্তি করা হবে।
এসময় পুলিশ কর্মকর্তাদের অনৈতিক কর্মকান্ডের বিষয়ে বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে বলেও জানান আইজিপি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।