• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের সন্তান ওয়াকার উজ জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার :
শেরপুরের কৃতি সন্তান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামানকে পদোন্নতি দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর নতুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তার নিয়োগের খবর ছড়িয়ে পড়ায় শেরপুরে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সামাজিক মাধ্যমে অভিনন্দনের ঝড় ওঠে।

১১ জুন মঙ্গলবার বিকেলে শেরপুর পৌরসভার আয়োজনে শেরপুর পৌর ভবনের সামনে থেকে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফের পৌর কার্যালয়ে গিয়ে শেষ করা হয়।

আনন্দ মিছিলে পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর, বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অংশ নেন। মিছিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানের জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
ওইসময় পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, ওয়াকার-উজ-জামানের মতো একজন সৎ ও যোগ্য কর্মকর্তাকে সেনাপ্রধানের দায়িত্ব দেওয়ায় শেরপুরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

দিকে নবনিযুক্ত সেনা প্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলার সাংবাদিকদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ ভট্রাচার্য ও সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন।
উল্লেখ্য, মঙ্গলবার শেরপুর জেলার কৃতি সন্তান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামানকে জেনারেল হিসেবে পদোন্নতি দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ দেয় সরকার। তিনি বর্তমান সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের স্থলাভিষিক্ত হবেন। ওয়াকার-উজ-জামান বর্তমানে লেফট্যানেন্ট জেনারেল হিসেবে চিফ অব জেনারেল স্টাফের (সিজিএস) দায়িত্ব পালন করছেন। তিনি আগামী ২৩ জুন ২০২৪ তারিখ অপরাহ্ন থেকে আগামী তিন বছরের জন্য দায়িত্ব নেবেন।
ওয়াকার-উজ-জামানের জন্ম ১৯৬৬ সালের ১৬ সেপ্টেম্বর। তার পৈতৃক নিবাস শেরপুর জেলার সদর উপজেলার রৌহা ইউনিয়নের ফটিয়ামারী এলাকায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।