• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তীব্র গরমে শেরপুরে আজকের তারুণ্যের হাতপাখা বিতরণ

তীব্র গরমে স্বস্তি দিতে শেরপুরের নিম্ন আয়ের কর্মজীবি মানুষদের মাঝে হাতপাখা বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আজকের তারুণ্য। আজ দুপুরে শহরের খোয়ারপার, কলেজ মোড়, খরমপুর ও নয়ানীবাজারসহ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে পথচারী, দিনমজুর, ভ্যানচালক, বাস চালক-শ্রমিক ও খেটে খাওয়া দুই শতাধিক মানুষের মাঝে এসব বিতরণ করা হয়। এসময় হিট স্ট্রোক প্রতিরোধে করণীয় বিষয়ে সচেতন করা হয়।

আজকের তারুণ্যের সভাপতি রবিউল ইসলাম রতন বলেন, অসহ্য গরমে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। গরমে অনেকেরই পাখা কিনার অর্থ নাই। তাদের জন্যই এই আয়োজন। যতোদিন এই অসহ্য গরম থাকবে, ততোদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, আজকের তারুণ্যের সভাপতি রবিউল ইসলাম রতন, সহ-সভাপতি জাহিদুল খান সৌরভসহ সংগঠনের স্বেচ্ছাসেবকরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।