• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আওয়ামীলীগ থেকে যোগদান প্রত্যাহার করলেন সাংবাদিক মেরাজ

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ আওয়ামীলীগে যোগদানের ৬দিনের মাথায় যোগদান প্রত্যাহার করে নিলেন সাংবাদিক মেরাজ। যোগদান প্রত্যাহার পত্রে জানান, এখন থেকে কোন রাজনৈতিক দলের কর্মী বা সমর্থক না। নিরপেক্ষ থেকেই পেশাগত কাজ করে যাচ্ছি আমি।

এ বিষয়ে তিনি জানান, গত ১৯ এপ্রিল একটি বিশেষ পরিস্থিতির কারণে আওয়ামীলীগে তাকে যোগদান করানো হয়। এ যোগদান নিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি বিরোধিতা করায় এবং আওয়ামী লীগেই প্রশ্ন ওঠায় ও দৈনিক জনকণ্ঠসহ বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশ করায় বিব্রতকর অবস্থায় পড়েন তিনি। তাই যোগদানের ছয়দিনের মাথায় গত ২৪ এপ্রিল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরাবরে আবেদন দিয়ে আওয়ামীলীগ থেকে যোগদান প্রত্যাহার করে নেন। এরপর থেকেই তিনি একজন গণমাধ্যম কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন। এরপর থেকে কোন রাজনৈতিক দলের কোন কর্মসূচিতে অংশ গ্রহণ করেননি।

কিন্তু কেউ কেউ বিষয়টিকে নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছেন। তিনি জানান নিরপেক্ষ থেকে পেশাগত দায়িত্ব পালন করে যেতে চাই।
বর্তমানে সাংবাদিক মেরাজ দৈনিক ইনকিলাব ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।