• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পটুয়াখালীতে কোস্টগার্ডের অভিযানে বিভিন্ন প্রজাতির নিষিদ্ধ মাছ জব্দ

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্ত বিসিজি স্টেশন নিজামপুর এর একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পটুয়াখালীর কলাপাড়ার শিববাড়িয়া নদীর জননী বরফকল ঘাট এলাকা থেকে বিভিন্ন প্রজাতির নিষিদ্ধ মাছ জব্দ করেছে।

২৬ এপ্রিল শুক্রবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এইচ এম এম হারুন-অর-রশীদ।

তিনি বলেন, কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্ত বিসিজি স্টেশন নিজামপুরের কন্টিনজেন্ট কমান্ডার রাশেদ সুমন এর নেতৃত্বে ২৫ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পটুয়াখালীর কলাপাড়ার শিববাড়িয়া নদীর জননী বরফকল ঘাট এলাকায় এমভি মা জননী-৫ নামের একটি কাঠের ট্রলিং বোট আটক করা হয়।

এসময় কলাপাড়া মৎস্য প্রতিনিধি মো. মহসিন রেজা ও নিজামপুর বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ এর উপস্থিতিতে ওই বোটে তল্লাশী করে বিভিন্ন প্রজাতির সামুদ্রিক মাছসহ নিষিদ্ধ ২০০০ কেজি শাপলাপাতা মাছ, ৩০০ কেজি পীতাম্বরী মাছ ও ৪০ কেজি হাঙর মাছ জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্যে ৫৮ লাখ ৫০ হাজার টাকা।

পরবর্তীতে ট্রলিং বোটে থাকা বৈধ মাছসহ মুচলেকা নিয়ে বোটটি ছেড়ে দেয় উপজেলা মৎস্য প্রতিনিধি এবং নিজামপুর বনবিভাগের কর্মকর্তার উপস্থিতিতে পীতাম্বরী, শাপলাপাতা ও হাঙর মাছ মাটিতে পুঁতে ফেলা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।