• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদে বেড়াতে আসেন শ্বশুরবাড়ি, মিলল ঝুলন্ত মরদেহ

শেরপুরে ঈদে শ্বশুরবাড়িতে বেড়াতে আসা আব্দুল রহিম (৪০) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে জেলার নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের নামাকৈয়াকুড়ী গ্রামে ঘটনাটি ঘটেছে।

জানা যায়, আব্দুল রহিম নকলা পৌরসভাধীন মৃত হাবিল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন ট্রাকচালক ছিলেন।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, আব্দুল রহিম ঢাকায় ন্যাশনাল পলিমার কোম্পানির ট্রাক চালাতেন। তবে, ৫ মাস আগে স্ট্রোক করার পর তিনি আর গাড়ি চালাতেন না। তাঁর স্ত্রী নাছিমা একজন পোশাকশ্রমিক। তারা শহরের চেরাগআলীতে বসবাস করত।

ঈদের ছুটিতে তারা সবাই বাড়িতে আসেন। পরে নাছিমা চলে যায় বাপের বাড়ি পাঠাকাটার নামাকৈয়াকুড়ী গ্রামে এবং আব্দুল রহিম নিজের বাড়ি নকলার জালালপুর গ্রামে ছিলেন। তবে, ঈদের দিন রাতে রহিম শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। পরে আজ শ্বশুরবাড়ির পাশে কড়ইগাছ থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, রোববার ভোরে পাঠাকাটা ইউনিয়নের নামাকৈয়াকুড়ী গ্রাম থেকে আব্দুল রহিমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা হচ্ছে। শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরুতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।