• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে ঝিনাইগাতীর একই পরিবারের সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– লুৎফর রহমান (৩৫) ও তার স্ত্রী শাহনাজ (২৭), ছেলে মাহিত (২)। ঘটনাস্থলে শিশু মাহিত এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার বাবা-মা মারা যান। মাহিতের ভাই মোজাহিদ (৬) আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।

নিহতরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। স্বামী-স্ত্রী দুজনে ভালুকার মাস্টারবাড়ী এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে তারা বাড়ি ফিরছিলেন।

কোতয়ালি মডেল থানার ওসি মাইনুদ্দিন জানান, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী বাসের পেছনে মাহেন্দ্র গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিন জন মারা যান। এই ঘটনায় আহত হয়েছেন আরও সাত জন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।