• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পৃথকস্থানে দু’টি পা ও একটি মরদেহ উদ্ধার

শেরপুরে পৃথকস্থান থেকে মানুষের খন্ডিত দু’টি পা ও একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুরে সদরের নামাশেরীরচর ও চুনিয়ারচর এলাকা থেকে এসব উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, কুসুমহাটির নামাশেরীরচর এলাকার রাস্তার পাশে মানুষের খন্ডিত একটি পা’ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খন্ডিত একটি ডান পা উদ্ধার করে এবং স্থানীয়দের সহযোগিতায় আশপাশে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে পাশের একটি ভূট্টা ক্ষেত থেকে খন্ডিত বা পা’টিও উদ্ধার করে পুলিশ।

এদিকে, সদরের চুনিয়ারচর এলাকা থেকে বিদেশ ফেরত জীবন নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এসব ঘটনায় পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।