• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রংপুর থেকে ট্রাকে মাদক যাচ্ছিলো ঢাকায়, বগুড়ায় র‍্যাবের জালে ধরা

রংপুর থেকে ঢাকাগামী ট্রাকে বগুড়ায় র‍্যাবের অভিযানে ২৪৯ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকাল সোয়া ৭ টার দিকে সদরের ঠেঙ্গামাড়া এলাকায় রংপুর-ঢাকা মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলো- লালমনিরহাট জেলার পাটগ্রাম এলাকার উপরমার বানিয়াডাঙ্গীর হাবিবুর রহমানের ছেলে মোকসেদুল ইসলাম (৪২) ও একই এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে রাসেল হোসেন (২৭)।

রবিবার দুপুরে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন। তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রংপুর থেকে ঢাকাগামী একটি ট্রাকে (রংপুর মেট্রো-ট ১১-০৩৪১) বিপুল মাদকদ্রব্য পরিবহন করা হচ্ছে। তখন র‍্যাবের একটি চৌকস টিম বগুড়ার ঠেঙ্গামাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে ওই ট্রাক থেকে ২৪৯ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজা উদ্ধারসহ দুইজনকে আটক করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ২ টি মোবাইল, ২ টি সীমকার্ড ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।

মীর মনির হোসেন আরো জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।