• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদযাত্রা নিরাপদ এবং নির্বিঘ্ন করতে ৭ সিদ্ধান্ত

আসন্ন ঈদুল ফিতরে ঈদ-যাত্রীদের যাতায়াত নিরাপদ এবং নির্বিঘ্ন করতে প্রস্তুতি সভা করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাজধানীর বনানীতে সড়ক পরিবহন কর্তৃপক্ষের ভবনে অনুষ্ঠিত এই সভায় অংশীজনদের নিয়ে সাতটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এতে বলা হয়, ঈদের আগে পরে তিন দিনসহ মোট সাত দিন মহাসড়কে ট্রাক কাভারমেন্ট ও লরি চলাচল বন্ধ থাকবে। ঈদের আগে সাত দিন এবং পরে পাঁচ দিন সার্বক্ষণিক খোলা থাকবে সিএনজি ফিলিং স্টেশন।

সভায় জানানো হয়, যাত্রী সাধারণের নির্বিঘ্ন ও নিরাপদ চলাচল এবং যানজটমুক্ত রাখতে গার্মেন্টস এবং শিল্প কারখানার শ্রমিকদের পর্যায়ক্রমে ছুটির ব্যবস্থা করতে হবে।

ঈদের সাত দিন আগেই শেষ করতে হবে সড়ক মহাসড়কের মেরামত কাজ। সারাদেশে যানজটের ১৫৫টি স্পট চিহ্নিত করা হয়েছে। পণ্য পরিবহনকারী যানবাহনে যাত্রী পরিবহন করা যাবে না এবং নির্দিষ্ট ২২টি সড়ক মহাসড়কের ত্রি হুইলার চলাচল বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।