• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ রেঞ্জ এর উপ মহাপরিচালকের সাথে যমুনা সারকারখানায় কর্মরত আনসারদের মতবিনিময়

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা সারকারখানায় কর্মরত আনসারদের সাথে ময়মনসিংহ রেঞ্জএর উপ মহাপরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় এর ব্যানারে যমুনা সার কারখানার এমপ্লয়ীজ ক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ময়মনসিংহ রেঞ্জ এর উপমহাপরিচালক ড. মোঃ সাইফুল রহমান।

সরিষাবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুবেদা বেগমএর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, জামালপুর জেলা কমান্ড্যান্ট মোঃ মিজানুর রহমান, শেরপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট রাশেদুল ইসলাম।

এ সময় উপজেলা প্রশিক্ষক রাজু রায়হানসহ যমুনা সারকারখানায় কর্মরত আনসারবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সারকারখানায় কর্মরত আনসার ক্যাম্পের আইন শৃঙ্খলা রক্ষা, নিরাপত্তা জোরদার এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আদেশ ও নির্দেশনা প্রদান করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ময়মনসিংহ রেঞ্জ এর উপমহাপরিচালক ড. মোঃ সাইফুল রহমান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।