• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মৃত্যুদন্ডপ্রাপ্ত সতিন আঞ্জুমানারা ১৪ বছর পর গ্রেপ্তার

শেরপুরের নকলার চাঞ্চল্যকর অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত ১৪ বছরের পলাতক আসামী আন্জুমানারা বেগম’কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

আঞ্জুমানারা বেগমকে ১৩ মার্চ রাতে ময়মনসিংহ সদর উপজেলার চরশসা জয় বাংলা বাজার থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আঞ্জুমানারা বেগম নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের মৃত নূরুল আমিন বৈঠার স্ত্রী।

র‍্যাব জানায়, জেলার নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের নূরুল আমিন বৈঠা তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে রেখে আন্জুমানারা বেগমকে দ্বিতীয় বিবাহ করে। এরপর থেকেই তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জেরে ধৃত আসামী আন্জুমানারা বেগম (শেফালী) এর প্ররোচনায় ও সহযোগিতায় নূরুল আমিন বৈঠা বিগত ২০০৫ সালের ৫এপ্রিল তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে পিটিয়ে হত্যা করে। এঘটনার পর থেকেই স্বামী স্ত্রী দুজনেই পালিয়ে যায়। এরপর নূরুল আমিন বৈঠা মারা যায়।

পরবর্তীতে, আদালত সাক্ষ প্রমানশেষে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানীত হওয়ায় ২০১০ সালের ১৯ এপ্রিল আসামী আন্জুমানারা বেগমের অনুপস্থিতিতে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের ১১(ক)/৩০ ধারায় দোষী সাব্যস্থ করে তাকে (আঞ্জুমানারা) মৃত্যুদন্ডে দন্ডিত করেন।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী এর নেতৃত্বে একটি আভিযানিক দল ১৩ মার্চ রাতে ময়মনসিংহ জেলার সদর উপজেলার চরশসা জয় বাংলা বাজার এলাকা থেকে আন্জুমানারা বেগম (শেফালী) (৪৬) কে গ্রেপ্তার করে।

র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য নকলা থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।