• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শরীয়তপুরে কোস্টগার্ডের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুরের ভেদরগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে ১০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। ১৩ মার্চ বুধবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৩ মার্চ বুধবার ভোর সাড়ে ৫ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট ভেদরগঞ্জ কর্তৃক কন্টিনজেন্ট কমান্ডার এম মাসুম, পিও এর নেতৃত্বে শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার জয়বাংলা মাস্টারঘাট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উক্ত এলাকা হতে সন্দেহভাজন ২ জন ব্যক্তির ব্যাগ তল্লাশী করে ১০ কেজি গাঁজাসহ উক্ত ব্যাগ বহনকারী দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা হলেন চাঁদপুর জেলার বড় স্টেশন রোড গ্রামের বাসিন্দা সিদ্দিক ব্যাপারী (২০) এবং শরীয়তপুর জেলার ভুংখাড়া গ্রামের বাসিন্দা সেন্টু হাওলাদার (৪০)।

তিনি আরও বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী ও জব্দকৃত গাঁজার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সখিপুর থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।