• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে হেরোইনসহ গ্রেপ্তার ২

শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ০৭ গ্রাম হেরোইনসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মামুন মিয়া (৩৭) ও লিয়কত আলী (৪৯)। তারা দুইজনই পৌরশহরের বাজার ছিটপাড়া এলাকার বাসিন্দা।

তাদেরকে মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে শেরপুর আদালতে প্রেরন করা হয়েছে। এরআগে সোমবার মধ্যরাতে শহরের বাজার ছিটপাড়া মহল্লা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া জানান, গ্রেপ্তার মামুন ও লিয়কত আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে মঙ্গলবার শেরপুর আদালতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।