• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে খেলার মাঠে চলাচল করতে সড়কের দাবিতে মানব বন্ধন

শেরপুর জেলা শহরের ঐতিহ্যবাহী মৈত্রীবাড়ি খেলার মাঠে চলাচল করতে প্রসস্থ সড়কের দাবিতে মানব বন্ধন করেছে এলাকা বাসী।
আজ ৮ মার্চ বিকেলে শহরের গৌরীপুরস্থ মৈত্রী বাড়ি খেলার মাঠে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানব বন্ধনে স্কুল কলেজে পড়ুয়া শিক্ষার্থী, খেলোয়াড় ও এলাকার লোকজন অংশ গ্রহণ করে।

বক্তারা বলেন, এ ঐতিহ্যবাহী মৈত্রী বাড়ি খেলার মাঠটি পৌরসভার বৃহত্তর পশ্চিম এলাকার একমাত্র খেলা-ধোলা করা স্থান। কিন্তু এ মাঠে যাতায়াতের জন্য কোন প্রসস্থ মাঠ নেই। যে কারণে এ মাঠে কেউ অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেয়া সম্ভব হয়না। ভালো কোন অতিথি আসে না এ মাঠে। দর্শক উপস্থিতি হয় কম। তাই এখানে একটি প্রসস্থ সড়কের দাবি সবার।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সাংবাদিক মেরাজ উদ্দিন, নতুন দিগন্ত ক্লাবের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক উবাইদুর রহমান বাদল, আল আমীন কাজি, খেলোয়াড় জাহাঙ্গীর আলম, শামীম, রেজওয়ান, ইফফাত জাহান ইপ্পিসহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।