• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ৭০ হাজার পিস ইয়াবা জব্দ

টেকনাফের শাহপরীর দ্বীপে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড।শনিবার (২ মার্চ ) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় মায়ানমার হতে একটি মাদকের চালান টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২ মার্চ শনিবার আনুমানিক রাত পৌনে ২ ঘটিকায় বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোন অধীনস্থ বিসিজি আউটপোস্ট শাহপরী কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরী দ্বীপের পশ্চিম পাড়া বেড়িবাঁধ সংলগ্ন ঝাউবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ঝাউবনের মধ্যে দুই জন ব্যক্তির উপস্থিতি লক্ষ্য করা হয়। ব্যক্তিদ্বয়ের গতিবিধি সন্দেহজনক মনে হলে টর্চ লাইট ও বাঁশি দিয়ে থামার সংকেত দেওয়া হলে উক্ত ব্যক্তিদ্বয় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে সাদা রং এর একটি প্লাস্টিকের বস্তা ফেলে দ্রুত লোকালয়ে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্য কর্তৃক উক্ত পরিত্যাক্ত বস্তাটি উদ্ধার করতঃ তল্লাশি চালিয়ে ৭০, ০০০ (সত্তর হাজার) পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।