• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

টেকনাফে ১ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ২৪০ ক্যান বিয়ার জব্দ

টেকনাফের শাহপরীর দ্বীপে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এক কেজি ক্রিস্টাল মেথ আইস ও ২৪০ ক্যান বিদেশি বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড। ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় শাহপরীর দ্বীপ সংলগ্ন গোলাপাড়া ঝাউবন এলাকা দিয়ে মাদক পাচার হবে। প্রাপ্ত তথ্যের ভিক্তিতে অদ্য বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক শাহপরীর দ্বীপ গোলাপাড়া ঝাউবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন আনুমানিক রাত টায় টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ গোলাপাড়া ঝাউবনের পূর্ব পার্শ্বে নদীতে ১ টি স্পিড বোট হতে ২ জন ব্যক্তি ৩টি বস্তা নদীর পাড়ে নামায় এবং পরবর্তীতে বস্তাগুলো নিয়ে ঝাউবনের দিকে যেতে দেখা যায়। এসময় কোস্টগার্ড সদস্যরা টর্চ ও বাঁশির মাধ্যমে উক্ত ব্যক্তিদের থামার সংকেত দিলে ব্যক্তিদ্বয় বস্তা ০৩ টি ফেলে রাতের অন্ধকারে স্পিড বোট যোগে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা উক্ত বস্তা ৩টি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ক্রিস্টাল মেথ (আইস) ১ কেজি ও ২৪০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত বিয়ার ও ক্রিস্টাল মেথ আইস এর যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।